২৪ ঘন্টাই খবর

কাশিমপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ 

কাশিমপুর প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ

 

কাশিমপুর প্রতিনিধি :-

মোঃ বাচ্চু মিয়া

 

কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ গ্রহণ সোমবার ১২ এপ্রিল বেলা ১২ টার সময় কাশিমপুর প্রেসক্লাবের অডিটোরিয়ামে শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথ বাক্য পাঠ করান কাশিমপুর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার ও উপদেষ্টা অধ্যাপক আশরাফুল আলম আসকর। শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে কাশিমপুর প্রেসক্লাবের সকল সদস্যদেরকে কাশিমপুর প্রেসক্লাবের আইডি কার্ড ও সদস্য হাল নাগাত এর প্রত্যয়ন পত্র প্রদান করেন কাশিমপুর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আশরাফুল আলম আসকর।

 

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কাশিমপুর মেট্রো থানার ইনচার্জ মোঃ মাহবুবে খোদা। কাশিমপুর প্রেসক্লাবের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক আশরাফুল আলম আসকর, নির্বাচন কমিশনার আঃ রহমান, আয়নাল কাজী ও মাজহারুল ইসলাম প্রতিক।

 

আরো উপস্থিত ছিলেন, কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির সভাপতি মোঃ মনির হোসেন মন্ডল, সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার, সাংগঠনিক সম্পাদক তরিকুল জুয়েল,সিনিয়র সহ-সভাপতি হুমায়ুন কবির তালুকদার, কোষাধক্ষ্য কবির হোসেন, দপ্তর সম্পাদক ফয়সাল কাজী, প্রচার সম্পাদক মাসুদ রানা,ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ বাচ্চু মিয়া, যুগ্ন সেক্রেটারি মারুফ হোসেন,সহ-সাংগঠনিক নূরে আলম জিকু, ধর্ম বিষয়ক সম্পাদক রাজিব,আইন বিষয়ক সম্পাদক টুটুল, কার্যকরী সদস্য জাহাঙ্গীর ও সুমন সহ নবনির্বাচিত কমিটির সকল সদস্যসহ ক্লাবের সকল সদস্যগণ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ।

 

এ সময় কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি মোঃ মনির হোসেন দায়িত্ব গ্রহন করার পর বলেন, আগামী দুইটি বছর আমার জন্য একটি কঠিন সময়। এই সময়টা যাতে আমি সফলতার সাথে দায়িত্ব পালন করতে পারি তার জন্য ক্লাবের কমিটিসহ সকলের সহযোগিতা কামনা করি। আমি আমার নির্বাচনী ইশতেহার যেন সঠিক ভাবে পালন করে ক্লাবের জন্য একটি নিজস্ব ভবন তৈরি করতে পারি সে জন্য আমি সকলের সহযোগিতা কামনা করছি। ক্লাবের সুনাম নষ্ট হয় এমন কর্মকাণ্ডের সাথে জড়িত থাকলে তার বিরুদ্ধে কোন প্রকার ছাড় দেওয়া হবে না বলেও তিনি জানিয়ে দেন।

 

পরে সাধারণ সম্পাদক মোঃ হাসান সরকার বলেন, আগামীতে কাশিমপুর প্রেসক্লাবকে একটি মডেল ক্লাব হিসাবে প্রতিষ্ঠিত করতে চাই। পুর্বেও আমি সাধারণ সম্পাদক ছিলাম। তখন হয়তো কিছু ভুল ত্রুটি থাকতে পারে। সেসব ভুল ত্রুটি থেকে শিক্ষা গ্রহণ করে আগামী দুই বছরে কাশিমপুর প্রেসক্লাবকে আপনাদের সকলের সহযোগিতায় একটি ডিজিটাল প্রেসক্লাব হিসেবে গড়ে তুলবো। কাশিমপুর প্রেসক্লাব সৃজনশীল সাংবাদিকতায় বিশ্বাসী। তাই কাশিমপুর প্রেসক্লাবের প্রতিটি সাংবাদিককে সৃজনশীল সাংবাদিক হিসাবে কাজ করতে হবে। কারো বিরুদ্ধে কোন প্রকার দুর্নীতির অভিযোগ আসলে আর তা প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেওয়া হবে।

 

কাশিমপুর থানার ইনচার্জ মোঃ মাহবুবে খোদা বলেন, সাংবাদিকরা হলো সমাজের দর্পন। তাই আপনারা সমাজের বিভিন্ন দুর্নীতি ও অপরাধ তুলে ধবে পুলিশকে সহযোগিতা করবেন। সাংবাদিক আর পুলিশ একে অপরের পরিপূরক হয়ে কাজ করলে সমাজ থেকে মাদক ও সন্ত্রাসসহ বিভিন্ন দুর্নীতি দুর করা সম্ভব।

 

এ সময় তিনি আরও বলেন, দেশে আজ করোনা ভাইরাস একটি মহামারী আতংক বিরাজ করছে। করোনা ভাইরাস সংক্রমণের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য অবশ্যই সরকারী স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। সবাইকে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন করতে হবে এবং সবাইকে অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে।

 

পরে তিনি কাশিমপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিসহ সকল সাংবাদিকদের মাঝে কাশিমপুর থানার পক্ষ থেকে একটি করে মাস্ক বিতরণ করেন।

Leave A Reply

Your email address will not be published.