২৪ ঘন্টাই খবর

টাঙ্গাইলে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষতি

টাঙ্গাইলে ভয়াবহ অগ্নিকাণ্ড, কোটি টাকার ক্ষয়ক্ষত

 

কোরবান আলী তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ২৪টি ঘর ও ঘরের সকল মালামাল পুড়ে কোটি টাকার ক্ষয়ক্ষ‌তি হ‌য়ে‌ছে।

 

মঙ্গলবার (১২ এপ্রিল) দুপুর ২.৩০ টার দিকে উপজেলার নিকরাইল বাজারের হোসেন আলীর তুলার দোকানসহ মোট ২৪টি ঘরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে প্রায় এক কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ঘরের মালিকগণ।

 

স্থানীয়রা জানান, দুপুর ২.৩০ টার দিকে বাজারের একটি লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগতে পারে এবং পরবর্তীতে আগুন চারিদিকে দ্রুত ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

 

ভূঞাপুর থানার এসআই সাইফুল ইসলাম জানান, উপজেলার নিকরাইল বাজারে একটি লেপ তোষকের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহুর্তেই তা আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। পরে ফায়ার সার্ভিস, পুলিশ ও স্থানীয় লোকজন এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই পুড়ে যায় টিভি-ফ্রিজ, ইলেক্ট্রনিক ও মনোহারিসহ ২৪টি দোকান। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে অগ্নিকাণ্ডে ক্ষতি হয়েছে প্রায় এক কোটি টাকা। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতি নিরুপণের কাজ চলছে।

 

 

Leave A Reply

Your email address will not be published.