২৪ ঘন্টাই খবর

মোরেলগঞ্জে নৌকার প্রার্থীর ওপর হামলার ঘটনায় ১৮ জনকে আসামি করে মামলা

মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি:
বাগেরহাটের মোরেলগঞ্জে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকদের হামলায় আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থীসহ ২০ জন আহত হওয়ার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। রোববার দিবাগত রাত পৌনে ১০টায় আওয়ামী লীগ দলীয় নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান মো. জাহাঙ্গীর আলম বাদশা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। এ মামলায় প্রধান আসামি করা হয়েছে দলের বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান হাওলাদারকে । এ ছাড়া আরও ১৭ জনের আসামি করা হয়েছে নাম উল্লেখ করে। অজ্ঞাত রয়েছেন ২৮-৩০জন।
মামলায় বলা হয়েছে, খাদ্যবান্ধব কর্মসূচীর চাল বিতরণের সময় বিদ্রোহী প্রার্থী মিজানুর রহমান ও তার অনুসারীরা পরিকল্পিতভাবে বর্তমান চেয়ারম্যান ও স্থগিত থাকা নির্বাচনে নৌকার প্রার্থী জাহাঙ্গীর আলম বাদশার ওপর হামলা করে। হামলাকারীরা চেয়ারম্যান ও চালের ডিলারের নিকট থেকে ১ লাখ ৪০ হাজার ৯০০ টাকা ছিনিয়ে নেয় এবং চাল নিতে আসা অনেক নারীকেও তারা মারপিট করে আহত করে।
প্রসংগত, রোববার বেলা ১২টার দিকে জিউধরা ইউনিয়নের ডেউয়াতলা বাজারে ১০ টাকা কেজি দরের চাল বিতরণে অনিয়মের কথিত অভিযোগ তুলে বিদ্রোহী প্রার্থী ও তার সমর্থকরা নৌকার প্রার্থীর ওপর হামলা চালায়। এতে নৌকার প্রার্থীসহ ২০ জন আহত হন।

Leave A Reply

Your email address will not be published.