২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সৌজন্যে জমির হোসেন গাজীর স্মার্ট টিভি উপহার। 

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সৌজন্যে জমির হোসেন গাজীর স্মার্ট টিভি উপহার।

 

তোফাজ্জল হোসেন শিহাব। মুন্সিগঞ্জ

 

 

মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সেই সাথে মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবে সাংবাদিকদের নিউজ ও সুযোগ সুবিধা বৃদ্ধির লক্ষে বত্রিশ ইঞ্চি স্মার্ট টেলিভিশন উপহার দিয়েছেন।

 

 

গতকাল রবিবার দুপুর ২টায় জেলার বৈজয়ন্তী ক্যাফে এন্ড রেস্টুরেন্টে মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে এই শপথ গ্রহন অনুষ্ঠিত হয়।

জেলা প্রেসক্লাবের সভাপতি এম.জামাল হোসেনের সভাপতিত্বে শপথ পাঠ করান দৈনিক মুন্সীগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. সোহানা মহিউদ্দিন। শপথ গ্রহন শেষে সাবেক ছাত্রলীগ নেতা ও ব্যাংকার এড. জমির হোসেন গাজী জেলা প্রেসক্লাবে সভাপতি ও সেক্রেটারির হাতে টেলিভিশন হস্তান্তর করেন।

জেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কামালের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও ব্যাংকার এড. জমির হোসেন গাজী।

 

 

এসময় শপথ গ্রহন করেন, মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, সৈয়দ মাহবুবুর রহমান, যুগ্ম সম্পাদক হাসানুল কবির, কোষাধক্ষ সাইদ-উর রহমান, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন সিহাব, দপ্তর সম্পাদক হামিদুল ইসলাম লিংকন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. রাজ মল্লিক, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ফরহাদ হোসেন জনি,স্বাস্থ্য ও সমাজকল্যান বিষয়ক সম্পাদক মো. শাহাদা হোসেন সায়মন, ধর্ম বিষয়ক সম্পাদক আবু সাঈদ দেওয়ান সৌরভ, কার্যকরি সদস্য মো. আবু কালাম মিয়া, জসিম মোল্লা, দেলোয়ার হোসেন।

Leave A Reply

Your email address will not be published.