২৪ ঘন্টাই খবর

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছে মাও. জহিরুল ইসলাম

প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানিয়েছে মাও. জহিরুল ইসলাম

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা গ্রামের মৃত রুহুল আমিনের পুত্র কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার জামিয়া আরাবিয়া নূরুল উলূম কুলিয়ারচর মাদ্রাসার

শিক্ষক ও হিসাবরক্ষক

মাওলানা জহিরুল ইসলাম নিজেকে জহির বিন রাহুল নাম দাবী করে প্রকাশিত একটি সংবাদের আংশিক লিখার প্রতিবাদ জানিয়েছেন।

 

তিনি তার স্বাক্ষরিত প্রতিবাদ লিপিতে উল্লেখ করেন, গত ৮ এপ্রিল ২০২১ ইং তারিখ রোজ বৃহস্পতিবার বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, নিউজ ভার্সন ও পত্রিকায় ” কুলিয়ারচরে মাদ্রাসার ছাত্র বলৎকারের অভিযোগে এক হেফাজত নেতার বিরুদ্ধে থানায় মামলা” শিরোনামে সহ বিভিন্ন শিরোনামে প্রকাশিত সংবাদগুলো আমার দৃষ্টি গোচর হয়েছে। এসব সংবাদে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া সাংবাদিকদের নিকট বক্তব্যে বলেন, গত ৫ দিন আগে পুলিশের উপর হামলা, উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন ভাঙচুর এবং মহারাজ ত্রৈলোক্যনাথ চক্রবর্তীর পাঠাগার ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাইনবোর্ড ভাঙচুরের মূল পরিকল্পনাকারী ছিলেন, বলৎকারের অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক হাফেজ মাওলানা ইয়াকুব আলীসহ জহির বিন রাহুল নামে অপর এক ব্যক্তি। ওই দিন মিছিল, হামলা ও ভাংচুর করার এক ঘন্টা আগে তারা দু’জন ওই মাদ্রাসায় একটি মিটিং করে মিছিলটি বের করে। তারা হেফাজত ও শিবিরের লোক। সংবাদে আমার বিরুদ্ধে যেসব কথা লিখা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। যাহা উদ্দেশ্য প্রণোদিত ভাবে সাংবাদিকদের নিকট উপস্থাপন করেছে।

 

মূলত: ওই দিন আমি কোন মিটিংয়ে, মিছিলে কিংবা হামলার সময় অংশগ্রহণ করিনি। বরং আমি গত ৩ এপ্রিল রাতে আইন শৃংঙ্খলা রক্ষাকারী বাহিনীর সাথে থাকিয়া কুলিয়ারচর বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা উলামা পরিষদের সভাপতি মুফতি ইলিয়াস মাহমুদ কাসেমী রাসেল সাহেবের নেতৃত্বে মিছিল ও হামলাকারীদের ধাওয়া করি ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সহযোগীতা। যাহার ভিডিও ফুটেজ বাজারের সিসি ক্যামেরায় ধারণ করা আছে। কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ইয়াছির মিয়া সমাজে আমার ইমেজ ও মানসম্মান খুন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়ে সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে অনলাইন নিউজ পোর্টাল, নিউজ ভার্সন ও পত্রিকায় এসব সংবাদ প্রকাশ করিয়েছে। আমি প্রকাশিত এসব সংবাদগুলোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

Leave A Reply

Your email address will not be published.