২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে বোমা নয়, গ্যাস লিকেজ

মুন্সীগঞ্জে বোমা নয়, গ্যাস লিকে থেকে মেয়রের বাড়িতে বিস্ফারণ

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সিগঞ্জের সদর উপজেলার মিরকাদিম পৌরসভার নবনির্বাচিত মেয়র আব্দুস ছালামের বাসভবনে বোমা নয় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে বলে নিশ্চিত করেছেন বোম্বা ডিসপোজাল ইউনিট। আজ ৭ই এপ্রিল বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক।

তিনি আরো জানান, গতকাল মঙ্গলবার রাতে হঠাৎ বিস্ফোরণের খবর পেয়ে পুলিশ, ফায়ার সার্ভিস, সিআইডি ও বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে। সেখানকার যাবতীয় আলামত পর্যবেক্ষণ করে নিশ্চিত হওয়া গেছে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে।

উল্লেখ্য, গতকাল ৬ই এপ্রিল মিরকাদিম পৌরসভার হিসাব নিকাশের কাগজ সংক্রান্ত একটি কাজের ব্যাপারে চার জন কাউন্সিলরসহ কয়েকজন মেয়রের বাসায় আলোচনা ছিলো। রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার রামগোপালপুর এলাকায় মেয়রের বাসভবনে তিন তলায় এই বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণে মেয়রের স্ত্রী ও চার জন কাউন্সিলরসহ মোট ১৩ জন আহত হয়েছে।

মুুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক শৈমবাল বসাক জানান, বিস্ফোরণে দুই জন গুরুতরসহ মোট ১৩ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে মেয়রের স্ত্রী কানন বেগমের অবস্থা গুরুতর। কিছু লোকেেকে ঢাকায় রেফার্ড করা হয়েছে। যাদের ঢাকায় রেফার্ড করা তাদের প্রায় ৩০-৪০ শতাংশ দগ্ধ হয়েছে। মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ১জন ভর্তি আছেন।

 

 

 

 

Leave A Reply

Your email address will not be published.