২৪ ঘন্টাই খবর

বাউফলে দুই মটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে কলেজ ছাত্রের মর্মান্তিক মৃত্যু

বাউফল উপজেলা :
পটুয়াখালী জেলার বাউফল উপজেলায় মটরসাইকেল দূর্ঘটনায় মোঃ জাহিদ শরীফ (১৮) নামে এক শিক্ষার্থী মৃত্যু হয়েছে এবং আব্দুর রহমান (১৮) নামে অপর একজন গুরুতর আহত হয়েছে। গত সোমবার রাত ৮ ঘটিকার সময় বাউফল উপজেলার, নাজিরপুর ইউনিয়নের ছয়হিস্যা তাঁতেরকাঠী গ্রামের চৌরাস্তা বাজারে এই মর্মান্তিক দূর্ঘটনা ঘটে। নিহত জাহিদ শরীফ সূর্যমনী ইউপির নুরাইনপুর গ্রামের বাসিন্দা মাহাবুব শরীফের ছেলে। নিহত জাহিদ শরিফ নুরাইনপুর কলেজের এইচ এস সি পড়ুয়া একজন শিক্ষার্থী।
স্থানীয় সূত্রে জানা যায়, জাহিদ শরিফ ও তার চাচাতো ভাই আঃ রহমান সোমবার বিকালে মটর সাইকেল নিয়ে বাড়ি থেকে ঘুরতে বের হন। স্থানীয় সাবেক ইউপি সদস্য সেরাজ জানান, তারা দুইজন একই মটরসাইকেল যোগে সন্ধ্যা ৭টার দিকে ঘটনাস্থলে আসলে বিপরিত দিক থেকে আসা অন্য একটি মটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে জাহিদ শরীফ এবং চাচাতো ভাই আঃ রহমান গুরতর আহত হন। আহত আঃ রহমান পেশায় একজন কাঠ মিস্ত্রী।
স্থানীয়রা আহত দুইজনকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কতর্ব্যরত চিকিৎসক জাহিদ শরীফকে মৃত ঘোষনা করেন এবং গুরুতর আহত আঃ রহমানকে বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে বাউফল থানা ওসি তদন্ত আল – মামুন জানান, থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। লাশ পোস্টমর্টেম করে পরিবারের কাছে হস্থান্তর করা হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.