২৪ ঘন্টাই খবর

এতিম মেয়েকে বিবাহ দিতে অর্থ দিয়ে পাশে দাড়িয়েছে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম

এতিম মেয়েকে বিবাহ দিতে অর্থ দিয়ে পাশে দাড়িয়েছে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরা

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে এক অসহায় এতিম মেয়েকে বিবাহ দেওয়ার জন্য ৪০ হাজার টাকা সহায়তা দিয়ে পাশে দাড়িয়েছেন কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম নামে এক প্রবাসী সামাজিক সংগঠন।

 

মঙ্গলবার (৬ এপ্রিল) বিকালে কুলিয়ারচর পৌরসভার মেয়র কার্যালয়ে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর উছমানপুর ইউনিয়ন শাখার উদ্যোগে ওই ইউনিয়নের চৌহুদ্দি গ্রামের মৃত আব্দুল আলিমের অসহায় মেয়ে মোছা. লাইলা বেগম (২২) কে বিবাহ দেওয়ার জন্য তার মা শহর বানুর হাতে নগদ ৪০ হাজার টাকা তুলে দিয়ে সহায়তা করেন প্রধান অতিথি কুলিয়ারচর পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন ও সংগঠনের উপজেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি কাজী সাইফুল ইসলাম।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের উপদেষ্টা আলী হায়দার রাসেল, উপজেলা কমিটির সাংস্কৃতিক সম্পাদক জুনাইদ সিদ্দিকী (অপু), উছমানপুর ইউনিয়ন শাখার কোষাধ্যক্ষ নজরুল ইসলাম (রিগান), সাংবাদিক এডভোকেট মুহাম্মদ শাহ আলম, মুহাম্মদ কাইসার হামিদ, মো. খসরু মিয়া, মো. শুভ মিয়া, মোছা. শুভ্রা ও মৌসুমী আক্তার সহ বিশিষ্ট সমাজ সেবক বিপ্লব ও মো. আনিসুর রহমান টিপু।

 

একজন এতিম অসহায় কন্যার পাশে দাড়িয়ে কন্যা দায়গ্রস্ত মা’কে চিন্তা মুক্ত করার জন্য পৌরসভার মেয়র সৈয়দ হাসান সারওয়ার মহসিন কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরামের নেতৃবৃন্দকে অসংখ্য ধন্যবাদ জানিয়ে বলেন, এতিম মেয়েটি যেন তার বিবাহিত জীবনে সুখে শান্তিতে স্বামীর সংসার করতে পারে এই কামনা করি এবং আর্থ মানবতার কল্যানে এগিয়ে আসা এই সংগঠনের পাশে আছি থাকবো ও সহায়তা করবো ইনশাআল্লাহ।

 

এব্যাপারে কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম এর উপজেলা কমিটির সভাপতি (আমেরিকা প্রবাসী) আজাহারুল ইসলাম রায়হান, সাধারণ সম্পাদক (ইতালী প্রবাসী) সৈয়দ ফয়সাল ইসলাম রিয়াজ, সংগঠনের উছমানপুর ইউনিয়ন শাখার সভাপতি (সিংগাপুর প্রবাসী) শাফিক তুহিন ও সাধারণ সম্পাদক (সৌদি প্রবাসী) মো. আতাহার আলী জানান, কুলিয়ারচর প্রবাসী সম্প্রীতি ফোরাম কুলিয়ারচরের গরীব দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এধরণের সহায়তা করা অব্যাহত থাকবে।

Leave A Reply

Your email address will not be published.