২৪ ঘন্টাই খবর

বাউফল ও বাকেরগঞ্জের শেষ সীমানায় সংঘর্ষ

বাউফল উপজেলার কালিশুরী ইউনিয়নের সিংহেরকাঠী গ্রামের মোঃ বাচ্চু ফকিরের ছেলে ট্রলি গাড়ী চালক মোঃ মেহেদী ফকিরের সাথে বাকেরগঞ্জ উপজেলার ৬নং ফরিদপুর ইউনিয়নের রঘুনদ্দী গ্রামের (এম‌.এম.বি.সি) ইটভাটার মালিক মোঃ মনির মীরের সাথে ০৫-০৪-২০২১ ইং তারিখ রোজ সোমবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে ট্রলি গাড়ীকে কেন্দ্র করে সংঘর্ষ হয়।
স্থানীয় সূত্রে জানা যায়, মনির মীরের তিন চারশো সমর্থক বাহেরচর খালের উত্তর প্রান্তে ব্রিজের নিচে বাঁশ,কাঠ ,দেশীও অস্ত্র নিয়ে অবস্থান নেয় ও মহড়া দেয় এবং সেখান থেকে দক্ষিণ প্রান্তে অর্থাৎ বাহেরচর বাজারের দিকে একের পর এক ছোট বড় সাইজের ইটের টুকরা নিক্ষেপ করে। ঘটনাস্থলে ইটের আঘাতে এক টলার চলাকের মাথা ফেটে যায় ও বাহেরচর বাজারের কাঠ ব্যবসায়ী গৌরাঙ্গ সহ বেশ কয়েকজন গুরুতর আহত হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে বলে জানা যায়।
এ ব্যাপারে ট্রলির ড্রাইভার মেহেদির সাথে কথা হলে সে বলেন, আমি রঘুনদ্দী গ্রামের তালতলা থেকে পুরাতন কাঠ আমার ট্রলি গাড়ীতে করে বাহেরচর বাজারের উদ্দেশ্য আনার পথে এক পথচারীর গায়ে কাঠের আঘাত লাগলে স্থানীয় লোকজন মনির মীরের নির্দেশে আমাকে মারধর করে এবং টাকা দাবি করে। আমি বাহেরচর বাজারের স্থানীয় লোকজনকে নিয়ে বিষয়টি মীমাংসায় যেতে চাইলে মনির মীরা আমার উপর চড়াও হয় এবং তাহারই সূত্র ধরে সংঘর্ষের সৃষ্টি হয়। এ বিষয়ে মনির মিরের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

Leave A Reply

Your email address will not be published.