২৪ ঘন্টাই খবর

কুলিয়ারচরে সংবাদ সম্মেলন করায় প্রতিপক্ষের হামলার স্বীকার হয়ে হাসপাতালে এক গৃহবধূ

কুলিয়ারচরে সংবাদ সম্মেলন করায় প্রতিপক্ষের হামলার স্বীকার হয়ে হাসপাতালে এক গৃহবধ

 

মুহাম্মদ কাইসার হামিদ, কিশোরগঞ্জ জেলা প্রতিনিধিঃ

 

কিশোরগঞ্জের কুলিয়ারচরে হয়রানিমূলক মিথ্যা মামলায় এক মাদ্রসার শিক্ষককে জেল হাজতে প্রেরণের প্রতিবাদে ও মামলার সুষ্ঠু তদন্তের দাবিতে সংবাদ সম্মেলন করায় প্রতিপক্ষের হামলার স্বীকার হয়ে হাসপাতাল বেডে কাতরাচ্ছে মিনারা আক্তার খাতুন (৫০)নামে এক গৃহবধূ।

 

উপজেলার আগরপুর বাগপাড়া গ্রামের মো. আক্তারুজ্জামান হারিছের স্ত্রী মিনারা আক্তার খাতুন বৃহস্পতিবার (০১ এপ্রিল) কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ২নং কেবিনে ভর্তিরত অবস্থায় সাংবাদিকদের নিকট অভিযোগ করে বলেন, গত শনিবার (২৭ মার্চ) সকাল ১১টার দিকে জমি সংক্রান্ত বিরোধের জেরধরে উপজেলার পশ্চিম আব্দুল্লাপুর গ্রামের আব্দুল মালেক এর পুত্র মো. কবির হোসেন (৪৫) ও তার স্ত্রী মোছা. শিরিন আক্তার (৩৬) গংদের বিরুদ্ধে এক সংবাদ সম্মেলন করে।

 

উক্ত সংবাদ সম্মেলনের জেরধরে প্রতিপক্ষের কবির হোসেন, শিরিন আক্তার, আঙ্গুর মিয়া ও সবুজ মিয়া দেশীয় অস্ত্রাদি নিয়ে গত ৩১ মার্চ বুধবার দিবাগত রাত সাড়ে ১০ টার দিকে তার ঘরের দরজা ও বেড়া ভেঙ্গে ভিতরে প্রবেশ করে তাকে নির্মম ভাবে মারধর সহ শ্লীলতাহানি করে। তার ডাক চিৎকারে স্থানীয়রা এসে তাকে আহত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে। বর্তমানে তিনি হাসপাতালের বেডে যন্ত্রনায় কাতরাচ্ছে। এ ঘটনায় তার বড় ছেলে রাতুল বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

Leave A Reply

Your email address will not be published.