২৪ ঘন্টাই খবর

গাইবান্ধায় বাড়িতে বিস্ফোরণ ; নিহত-৩ আহত-১

গোবিন্দগঞ্জ, গাইবান্ধা,গাইবান্ধা :
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের মেকুরাই নয়াপাড়া গ্রামের এক বসতবাড়িতে অজ্ঞাত বস্তুর বিস্ফোরেণে নিহতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ঘটনাস্থলে দুইজনের মৃত্যু হয়। অপর দুইজনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে নেয়ার পথে বোরহান নামে আরো একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃত্যের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৩জন, আহত-১জন।
বুধবার (২৪ মার্চ) বেলা সাড়ে তিনটার দিকে মেকুরাই নয়াপাড়া গ্রামে কাসেমের ছেলে বোরহানের বাড়িতে ঘটনাটি ঘটে। ঘটনার পরপরই ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা চালাচ্ছে। এ পর্যন্ত তিনজনের জনের মৃত্যুর তথ্য পাওয়া গেছে। এদের মধ্যে বাড়ির মালিক ১নং- বোরহান সরকার (৩৬), ২নং- একই গ্রামের মৃত কবিরের ছেলে অহেদুল ইসলাম (৪০), এবং ৩ নং তথা অপর একজনের পরিচিতি এখনো নিশ্চিত হওয়া যায় নি।
সারেজমিনে এলাকাবাসী জানান, “তিন থেকে চারজন অপরিচিত ব্যক্তি বোরহানের বাড়িতে ঢোকে। এসময় বাড়ির মধ্যে শোরগোল ও গুলির শব্দ শুনতে পায় তারা।পরে বিকট শব্দে বিস্ফোরণের মাধ্যমে ঘরের টিনের চাল উড়ে যায়, এবং ঘটনাস্থলে ৩জন মারা যায়।
এ রিপোর্ট লেখা পর্যন্ত ফায়ার সার্ভিসের কর্মীরা ও উপজেলা প্রশাসন গোবিন্দগঞ্জ, গোবিন্দগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা আবু সাইদ স্যার, গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী’লীগের সভাপতি আবুল কালাম আজাদ (সাবেক সাংসদ, ৩২ গোবিন্দগঞ্জ, গাইবান্ধা-৪ আসন), গোবিন্দগঞ্জ উপজেলার আওয়ামী’লীগের যুগ্ন আহবায়ক এবং গোবিন্দগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান মোঃ তাজু ইসলাম এবং স্থানীয় পুলিশ প্রসাশনের পক্ষে ইন্সপেক্টর তদন্ত গোবিন্দগঞ্জ থানা’র মোঃ আফজাল হোসেন সহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পর্যবেক্ষণ করেছে।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ওসি তদন্ত মোঃ আফজাল হোসেন বলেন, “অপরিচিত অপর ব্যক্তির লাশ শনাক্তকরণে ময়নাতদন্তের জন্য গাইবান্ধায় পাঠানো হয়েছে বলে তিনি নিশ্চিত করেন”।

Leave A Reply

Your email address will not be published.