২৪ ঘন্টাই খবর

করোনার প্রাদুর্ভাবে অর্থনীতি যেন ক্ষতিগ্রস্ত না হয় -প্রধানমন্ত্রী

করোনার প্রাদুর্ভাবে অর্থনীতি যেন ক্ষতিগ্রস্ত না হয় সেদিকে লক্ষ্য রাখতে বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রবিবার সকালে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগের আলোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে গণভবন থেকে যোগ দিয়ে এ কথা বলেন তিনি। এছাড়া, আওয়ামী লীগের প্রতিটি সহযোগী সংগঠনকে নিজস্ব কর্মসূচি নিয়ে তৃণমূল পর্যায়ে দেশের উন্নয়নে কাজ করতে বলেছেন তিনি।

আওয়ামী লীগ সভাপতি বলেন, ৭৫ এ জাতির পিতাকে হত্যা করে যারা অবৈধভাবে সংবিধান লঙ্ঘন করে ক্ষমতা দখল করেছিল, তারা বঙ্গবন্ধুর নাম ইতিহাস থেকে মুছে ফেলতে চেয়েছিল। জাতির পিতার জন্মশতবার্ষিকী উপলক্ষে বিভিন্ন দেশের প্রধানমন্ত্রী ও রাষ্ট্রপতদের অংশ নেয়াই প্রমাণ করে সহজে জাতির পিতার নাম মুছে ফেলা সম্ভব নয়।

শেখ হাসিনা বলেন, জাতির পিতার স্বপ্ন ছিল এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা। জাতির পিতার কর্মসূচি অনুসরণ করলেই দেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব তা আওয়ামী লীগ সরকার প্রমাণ করেছে বলেও জানান তিনি।

এ সময় সহযোগী সংগঠনগুলোকে নিজস্ব কর্মসূচি নিয়ে কাজ করার জন্য নির্দেশ দেন তিনি। এছাড়াও শস্যক্ষেতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ফুটিয়ে তোলার জন্য কৃষককে বিশেষভাবে ধন্যবাদ জানান শেখ হাসিনা।

Leave A Reply

Your email address will not be published.