২৪ ঘন্টাই খবর

রায়পুরার হাসনাবাদে সন্ত্রাসী কর্তৃক নির্মাণাধীন বাউন্ডারী ও গৃহ ভেঙ্গে ফেলার অভিযোগ

নরসিংদী সংবাদদাতা : নরসিংদী রায়পুরা উপজেলার আমীরগঞ্জ ইউনিয়ন এলাকার আমীরগঞ্জ রেল স্টেশনের দক্ষিণ পাশে সন্ত্রাসী কর্তৃক নির্মাণাধীন গৃহ ভেঙ্গে ফেলার অভিযোগ পাওয়া গেছে। অভিযোগে প্রকাশ, হাসনাবাদ মৌজার ১৫৭৮নং মৌজার ৫৭০ নং দাগে ১৬দশমিক ২৫ শতাংশ ভূমিপ রেকর্ডিয় পৈত্রিক ও ক্রয় সূত্রে মালিক হয়ে গাছপালা লাগিয়ে এবং দুচালা গৃহ নির্মাণ করে দীর্ঘদিন যাবৎ ভোগদখল করে আসছিলেন মোঃ ইকরামুল হাসান রিয়াদ গং। জায়গায় বাউন্ডারী দেয়াল দেয়ার কাজ করছিল ইকরামুল হাসান রিয়াদ গং রা। নির্মাণ কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল।
গত ১৮মার্চ সকালে আলম শাহ ও কাশেম মিয়ার নেতৃত্বে এক দল সন্ত্রাসী হেমার, রামদা, চাপাতি, রড ও কাঠের লাঠি সোঠা নিয়ে এলোপাতারি হামলা চালিয়ে বাউন্ডারী দেয়ালের বিভিন্ন অংশ এবং গোডাইনের জন্য করা কয়েকটি টিনের ঘরে ব্যাপক ভাংচুর চালিয়ে আনুমানিক চার লাখ টাকার ক্ষতি সাধন করে।
অভিযোগকারী মোঃ ইকরামুল হাসান রিয়াদ জানান, ভাংচুরের আগের দিন রাতে উক্ত হামলাকারীরা ইকরামুল হাসান রিয়াদ গংদের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা, চাঁদা না দিলে ৪ শতাংশ জমি দাবী করে। দাবী না দেয়ায় আমাদের দেয়াল ও ঘরে হামলা চালায় সন্ত্রাসীরা। এব্যাপারে থানায় অভিযোগ দায়ের করেছেন বলে জানান। এর আগে গত ২০১৬ সালের জুন মাসে আলম গংদের বিরুদ্ধে রায়পুরা থানায় একটি জিডি করা হয়েছিল বলেও তিনি জানান । যার জিডি নং ৪৭১।

Leave A Reply

Your email address will not be published.