২৪ ঘন্টাই খবর

অপ্রতিরোধ্য সোহাগ ; মাদকে সয়লাব দূর্গাপুর

নিজস্ব প্রতিবেদক ঃ

গাজীপুরের কাপাসিয়ার দুর্গাপুর ইউনিয়নের পূর্ব রাওনাইট এলাকার ডোয়াইপাখুরী গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (৩০) ঘরে বসে প্রকাশ্যে ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল।
দুর্গাপুর ইউনিয়নে মাদকে সয়লাব করছেন সোহাগ। সে দুর্গাপুর ইউনিয়নে ছোট বড় সব ব্যবসায়ীর কাছে ইয়াবা সরবরাহ করে থাকে। তার এলিয়েন গাড়ী ও মোটরসাইকেল দিয়ে বিভিন্ন জায়গায় ইয়াবা বহন করে ডেলিভারি দিয়ে থাকে।
সরেজমিন গিয়ে বিভিন্ন লোকজনের কাছ থেকে জানাযায়, সোহাগ দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসার সাথে জড়িত সে অত্যন্ত সুকৌশলে প্রশাসনের চোখ ফাকি দিয়ে এ ব্যবসা পরিচালনা করে থাকে। কাপাসিয়া থানার বিভিন্ন দারোগা দের সাথে তার সখ্যতা। সে পুলিশের সোর্স হিসাবে ও কাজ করে বিধায় পুলিশ তাকে ধরাছোয়ার বাইরে রাখে। সে এলাকার ব্যবসায়ী রূপবানটেকের প্রান্ত, বড়চালার মিলন,দেল গাঁয়ের আব্দুল্লাহ/ শামীম, নাজমূল ( সোহাগের মামা) ডয়পাকুরি, কমল দুর্গাপুর এদের দিয়ে ইয়াবা বিক্রি করায়। ইতিপূর্বে তার নামে কাপাসিয়া থানায় ২ টিকে মাদক ও একটি নারী নির্যাতন মামলা রয়েছে। ২০১৮ সালে ১৫ আগষ্ট তার ইয়াবা সেবনের একটি ভিডিও ভাইরাল হয়।
জানা যায় রাওনাইট এলাকার ডোয়াইপাখুরি গ্রামের নাজিম উদ্দিনের ছেলে সোহাগ মিয়া (৩০) দীর্ঘদিন যাবৎ ইয়াবা ব্যবসা চালিয়ে যাচ্ছে। অত্যন্ত সুকৌশলে পুলিশের চোঁখ কে ফাঁকি দিয়ে। ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। সোহাগ এলাকার স্কুল কলেজের কোমলমতি ছেলেদের হাতে তুলে দিচ্ছে ইয়াবা। সে নিজে একজন ইয়াবাসেবী ও ব্যবসায়ী । এবং এলাকায় প্রভাব বিস্তারের জন্য কৌশলে ইয়াবা দিয়ে ফাসিয়ে দিচ্ছে নিরিহ মানুষদের । সরেজমিন,এলাকাবাসির কাছ থেকে এমন কিছু তথ্য পাওয়া যায় যা চমকে দেয়ার মতো। সোহাগ এলাকার কোমলমতি স্কুল কলেজের ছাত্রদের সু- কৌশলে ইয়াবা সেবন করাচ্ছে এবং তাদের ইয়াবা আসক্তির দিকে ঠেলে দিচ্ছে। সোহাগকে এলাকার কেউ কিছুই বলতে পারছে না আত্মসম্মানের ভয়ে। এলাকাবাসির দাবী প্রশাসনের কাছে সোহাগকে অতি দ্রুত আইনের আওতায় এনে বিচারের ব্যবস্থা করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। এবং কাপাসিয়াকে মাদক মুক্ত এলাকা হিসাবে দেখতে চান।

Leave A Reply

Your email address will not be published.