২৪ ঘন্টাই খবর

ঝিনাইদহে র‌্যাবের অভিযানে ধর্ষন মামলার প্রধান আসামী গ্রেফতার

মিরাজ সিকদার : ঝিনাইদহে র‌্যাবের অভিযানে হরিনাকুন্ডুর কাপাশহাটিয়া হাজী আরশাদ আলী কলেজের এইচএসসি (২য় বর্ষের ছাত্রী) ধর্ষন মামলার প্রধান আসামী আবু সামা (২৩) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত আসামী হরিনাকুন্ডু উপজেলার পৈলানপুর গ্রামের আবু তালেবের ছেলে। মঙ্গলবার (১৬ মার্চ ২১ ইং) রাত ১ টা ৩০ মিনিটের সময় ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কুষ্টিয়া জেলার মিরপুর থানাধীন পোড়াদহ ইউনিয়নের চিথলিয়া গ্রামে আসামীর খালার বাড়িতে আত্বগোপন থাকা অবস্থায় তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব সূত্রে জানা গেছে, ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু কাপাশহাটিয়া হাজী আরশাদ আলী কলেজের এইচএসসি (২য় বর্ষের) এক ছাত্রীকে বিয়ের প্রলোভন দেখিয়ে হরিণাকুন্ডু পৈলানপুর গ্রামের আবু তালেবের ছেলে আবু সোমা হরিণাকুন্ডু বিনোদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে নিয়ে যায়। সেখানে আগে থেকে উপস্থিত তার ২/৩ জন সহযোগীর সহায়তায় বিদ্যালয়ের পিছনে বাগানে নিয়ে ঐ ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে ঘটনাস্থলে ফেলে রেখে চলে যায়। খবর পেয়ে পরিবারের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।

পরবর্তীতে ঐ ছাত্রীর বাবা বাদী হয়ে হরিণাকুন্ডু থানায় আবু সামাকে প্রধান আসামী করে আরো দুইজনের নামে একটি মামলা দায়ের করেন যার মামলা নং ১১, তারিখ ২৫/০২/২১ ইং ধারা- নারী ও শিশু নির্যাতন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯(১)/৩০। ধৃত আসামী উক্ত মামলার এজাহার নামীয় ০১ নং আসামী। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Leave A Reply

Your email address will not be published.