২৪ ঘন্টাই খবর

লক্ষীপুরের রায়পুরে মেঘনা নদী থেকে ৭ জলদস্যু অস্ত্রসহ আটক

লক্ষীপুর প্রতিনিধি :
লক্ষ্মীপুরের রায়পুরে ১ নং চর আবাবিল ইউনিয়ন৳ অবস্থীত কোস্টগার্ড সদস্য মেঘনা নদিতে অভিযান  চালিয়ে অস্ত্রসহ ৭ জলদস্যুকে আটক করেছে। শুক্রবার ২৬ (ফেব্রুয়ারী) ভোরে রায়পুর উপজেলার কোষ্টগার্ড অফিসার মোঃ নজরুল ইসলাম নেতৃত্ব পূর্ব জোন ৮ জন সদস্যরা তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ৫টি রান্দা, ১টি চোখা রাকসা, ১টি চাইনিজ কুড়াল, ১টি লোহার পাইপ  উদ্ধার করা হয়েছে।
জলদস্যুদের নৌকা তল্লাশি করে এসব ধারালো অস্ত্র ও ১টি ইঞ্জিনচালিত কাঠের নৌকা জব্দ করা হয়। আটককৃতরা হল- মো. আক্তার মোল্লা (২৮), মো.দিন ইসলাম হাওলাদার (২৫), বাকের সিকদার (২৬), মুক্তার মোল্লা (২০), ইসমাইল মোল্লা (২২) আক্তার রাড়ি (২৩), সফিক হাওলাদার (২০) তারা সবাই বরিশালের মান্দ্রা চর ভুসিরা অঞ্চলের বাসিন্দা।
আটককৃত জলদস্যু, জব্দ অস্ত্র ও অন্যান্য মালামাল রায়পুর থানায় হস্তান্তর করা হয়েছে। কোস্টগার্ডের পেটি অফিসার মোঃ নজরুল ইসলাম এসব তথ্য জানান। তিনি জানান, বাংলাদেশ কোস্টগার্ড তাদের আওতাভুক্ত এলাকাগুলোতে আইনশৃঙ্খলা, জননিরাপত্তার পাশাপাশি জলদস্যুতা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণে জিরো টলারেন্সনীতি অবলম্বন করে। নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

Leave A Reply

Your email address will not be published.