২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ১৬টি ক্যাটাগরিতে সরকারি হরগঙ্গা কলেজ প্রথম স্থান অর্জন করেছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২-এ সরকারি হরগঙ্গা কলেজের অবিস্মরণীয় সাফল্য

 মোঃ সাখাওয়াত হোসেন মানিক মুন্সীগঞ্জে ১৬টি ক্যাটাগরিতে সরকারি হরগঙ্গা কলেজ প্রথম স্থান অর্জন করেছে। জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২২-এ সরকারি হরগঙ্গা কলেজের অবিস্মরণীয় সাফল্য  অর্জিত হয়েছে। ১৬টি ক্যাটাগরিতে প্রথম স্থান অর্জন করে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় অংশ নেবে সরকারি হরেগঙ্গা কলেজ।

 

চলতি বছর শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান হিসেবে সরকারি হরগঙ্গা কলেজ মনোনীত হয়েছে। শ্রেষ্ঠ শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান হিসেবে কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আব্দুল হাই তালুকদার, শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক হিসেবে ড. সুশান্ত কুমার রায়, শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক মো. শামীমুর রহমান, শ্রেষ্ঠ গার্ল গাইড মোসাম্মৎ নুপুর, শ্রেষ্ঠ বিএনসিসি ক্যাডেট মোহাম্মদ জুম্মান শেখ নির্বাচিত হয়েছেন। 

 

বাংলা কবিতা আবৃত্তিতে মুশফিক আহমেদ, দেশাত্মবোধক গানে সারা মারিয়া, রবীন্দ্রসঙ্গীতে ইসরাত জাহান ঐশি, নজরুল সংগীত প্রতিযোগিতায় ইসরাত জাহান, জারিগানে ঋত্বিক ও তার দল, লোকসংগীতে আলমগীর হোসেন, উচ্চাঙ্গ নৃত্যে বর্ষা দাস, লোকনৃত্যে সুস্মিতা রানী বিশ্বাস এবং বর্ষা দাস প্রথম স্থান অধিকার করে বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতার জন্য নির্বাচিত হয়।

 

সর্বমোট ১৬টি ক্যাটাগরিতে সরকারি হরগঙ্গা কলেজ প্রথম স্থান অধিকার করে, যা তার সোনালী দিনের সাক্ষ্য বহন করে। এই কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য সরকারি হরগঙ্গা কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষসহ শিক্ষকমণ্ডলী ও ছাত্র-ছাত্রীদের উষ্ণ অভিনন্দন জানান সংশ্লিষ্টরা।

Leave A Reply

Your email address will not be published.