২৪ ঘন্টাই খবর

গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম  

গজারিয়ায় পূর্ব শত্রুতার জের ধরে তিনজনকে কুপিয়ে জখম

গজারিয়া প্রতিনিধি মুন্সিগঞ্জ জেলার গজারিয়া উপজেলা ভবেরচর ইউনিয়ন আব্দুল্লাহপুর এলাকায় পূর্ব শত্রুতার জের ধরে দুই সহোদর ভাই সহ তিন জনকে কুপিয়ে জখম করার খবর পাওয়া গেছে। আহতরা হলেন আব্দুল্লাহপুর গ্রামের নুরুল হক মিয়ার ছেলে জাহিদুল ইসলাম তপু(২৭), দিপু(২৩) ও রুবেল । আহত ২ জনকে আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

জাহিদুল ইসলাম তপু ও দিপুর বাবা নুরুল হক বাদী হয়ে ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নামা ১০ থেকে ১২ জনের নামে গজারিয়া থানা অভিযোগ দায়ের করেন। অভিযোগের বাদী নুরুল হক জানান একই গ্রামের কসাই ফিরোজ মিয়ার ৩ ছেলেসহ ১০ থেকে ১২ জন সন্ত্রাসী ধারালো অস্ত্র দিয়ে এলো পাথারী ভাবে কুপিয়ে জখম করে। মঙ্গলবার সন্ধ্যা ৭ ঘটিকার সময় ভবেরচর বাস স্ট্যান্ড সংলগ্ন মোহাম্মদ আলী প্লাজা এলাকায় এই ঘটনা ঘটিয়েছে।

 

বাদী নুরুল হক আরও জানান,আহত আমার দুই ছেলের সাথে থাকা,নগদ ৭০ হাজার টাকা, একটি মোবাইল সেট ,চার আনী ওজনের একটি স্বর্ণের আংটি ছিনিয়ে নেয় সন্ত্রাসী চক্র। গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান আব্দুল্লাহপুর মারামারির ঘটনায় লিখিত অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave A Reply

Your email address will not be published.