২৪ ঘন্টাই খবর

আখাউড়ায় ফাঁসিতে ঝুলে ৯ বছরের শিশুর মৃত্যু 

আখাউড়ায় ফাঁসিতে ঝুলে ৯ বছরের শিশুর মৃত্যু

লায়ন রাকেশ কুমার ঘোষ
আখাউড়া উপজেলা প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ফাঁসিতে ঝুলে মাজহারুল ইসলাম (৯) নামে এক শিশু আত্মহত্যা করেছেন বলে জানা যায়।

বুধবার দুপুরে উপজেলার মোগড়া ইউনিয়নের মোগরা মধ্যপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। নিহত মাজারুল ওই এলাকার হানিফ মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, নিহত মাজারুল ইসলামের মানুসিক ভাবে কিছুটা সমস্যা ছিল। তার বসত ঘরে বোনের উড়না পেছিয়ে আত্মহত্যা করে। ঘটনার খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসেন।

নিহতের মা সখিনা বেগম জানান, আমার ছেলে কিছুটা চঞ্চল ধরনের ছিল। সে কোথাও কোন আত্মহত্যার ঘটনা শুনলে সেইটা নিয়ে আগ্রহ করে জানতে চাইত কি ভাবে মানুষ আত্মহত্যা করে। আত্মহত্যার বিষয় নিয়ে এলাকার মানুষকে জিজ্ঞেস করত। আমি বুধবার সকালে আমার নাতিকে নিয়ে আমার ভাইয়ের বাড়িতে চলে যায়, এই সময় ঘর ফাকা ছিল। আমার মেয়ে দরজা খুলে ঘরে প্রবেশ করলে দেখে আমার ছেলে ফাঁসিতে ঝুলে আছে।

মোগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এ মতিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমি ফাঁসির ঘটনা জানতে পেরে তাৎক্ষণিক ঘটনাস্থলে যায়। ওখানে গিয়ে জানতে পারি শিশুটার কিছুটা মানুসিকভাবে সমস্যায় ছিল। কেন বা কি কারণে এমন ঘটনা সে ঘটিয়েছে বুঝতে পারছি না।

এ বিষয় জানতে চাইলে আখাউড়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান জানান, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যু আসল রহস্য জানা যাবে।

Leave A Reply

Your email address will not be published.