২৪ ঘন্টাই খবর

যুবলীগ নেতার হাত-পা কেটে গুম করার হুমকি ইউপি চেয়ারম্যানের !  

যুবলীগ নেতার হাত-পা কেটে গুম করার হুমকি ইউপি চেয়ারম্যানের !

 

ঝিনাইদহ প্রতিনিধি:

ঢাকা মহানগরের যুবলীগ নেতার হাত-পা কেটে নেওয়ার হুমকি দিয়েছেন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লস্কর। সেইসঙ্গে তাকে গুম করার হুমকিও দিয়েছেন ওই চেয়ারম্যান।

রোববার (১ মে ) দুপুরে ৪ মিনিট ১১ সেকেন্ডের একটি অডিও ক্লিপ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়।

অডিওতে শোনা যায়, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সদস্য ইঞ্জিনিয়ার আনোয়ার পারভেজ সাগরকে এ হুমকি দেন তিনি।

অডিও ক্লিপটি ফাঁস হওয়ার পরেই নিন্দা ও সমালোচনার ঝড় উঠে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে।

যুবলীগ ইঞ্জিনিয়ার সাগর জানান, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ- ৪ আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।গত কয়েক বছর ধরে আমার নির্বাচনী এলাকায় জাতীয় দিবস ও বিভিন্ন ধর্মীয় উৎসবে কর্মীসমর্থকের শুভেচ্ছা পোস্টার টানায়।গতকাল বিকেলে আমার এক কর্মী ওই এলাকায় ঈদ উপলক্ষে পোস্টার টানাতে গেলে তাকে পথরোধ করে লাঞ্চিত করে কয়েকজন দুর্বৃত্তরা।

সন্ধ্যা সোয়া ছয়টার দিকে আমার ব্যবহৃত মোবাইল কল করে হুমকি প্রদান করে চেয়ারম্যান রনি লস্কর।

৪ মিনিট ১১ সেকেন্ডের অডিওতে পুরো সময় চেয়ারম্যান রনি লস্কর ওই যুবলীগ নেতাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও আপত্তিকর কথা বলেন। হাত-পা কেটে গুম করার কথা বলেন।এ সময় আরও বলেন আমি নির্বাচিত চেয়ারম্যান। আমি সংবিধান মানিনা।

এ বিষয়ে জানতে নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাজু আহমেদ রনি লস্করের ব্যবহৃত মোবাইলে একাধিকবার কল করলেও তিনি রিসিভ করেননি।

ডিএমপির ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, এই বিষয়ে একটা সাধারণ ডায়েরী করেছে ভুক্তভোগী। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.