২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ২ খুনের ঘটনায় গ্রেফতার ৩ 

মুন্সীগঞ্জে ২ খুনের ঘটনায় গ্রেফতার ৩

 

তুষার আহাম্মেদ- মুন্সীগঞ্জের মীরকাদিমে লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে পৌর কাউন্সিলর পুত্র সম্রাট ঝলক হত্যা মামলার প্রধান আসামিসহ দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার (১৪ এপ্রিল) রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এছাড়া একই জেলার সুমার ঢালীকান্দিতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মিজান হত্যা মামলার প্রধান আসামিকেও গ্রেফতার করা হয়েছে। একই রাতে ঝালকাঠি জেলার রাজাপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। গত শুক্রবার (১৫ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ সদর দপ্তরে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার।

সংবাদ সম্মেলনে তিনি জানান, লঞ্চঘাটের ইজারা ও আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মুন্সীগঞ্জ জেলার মীরকাদিম পৌরসভার ৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর লিটন এর সাথে জিল্লুর গ্রুপের মধ্যে দীর্ঘদিনের বিরোধ ছিল। এর জের ধরে গত ১৩ এপ্রিল পৌরসভার লঞ্চঘাট এলাকায় দুই গ্রুপের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে কাউন্সিলর লিটন এর ছেলে সম্রাট ঝলককে প্রকাশ্যে ছুরিকাঘাতে হত্যা করে প্রতিপক্ষ জিল্লুর গ্রুপের লোকজন। এ ঘটনায় নিহতের বাবা কাউন্সিলর লিটন বাদি হয়ে মুন্সীগঞ্জ সদর থানায় হত্যা মামলা দায়ের করলে পুলিশের পাশাপাশি তদন্ত শুরু করে র‌্যাব। পরে প্রযুক্তির সহায়তায় আসামিদের অবস্থান শনাক্ত করে নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে প্রধান আসামি জিল্লুর ও চার নম্বর আসামি সুমন গোয়ালকে গ্রেফতার করা হয়। কক্সবাজারে ১৯ মামলার আসামি মুন্নাসহ ২৬ জন আটককক্সবাজারে ১৯ মামলার আসামি মুন্নাসহ ২৬ জন আটক

এদিকে একই জেলার আধারা ইউনিয়নের সুমার ঢালীকান্দিতে জমিতে কীটনাশক ছিটানোর বিরোধকে কেন্দ্র করে গত ৬ এপ্রিল মিজান নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে সদর থানায় মামলা করা হলেও র‌্যাবও তদন্ত শুরু করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঝালকাঠি জেলায় অভিযান চালিয়ে গ্রেফতার করে মামলার প্রদান আসামি মিজান খাঁ কে।

র‌্যাব-১১ উপ-অধিনায়ক মেজর হাসান শাহরিয়ার জানান, মুন্সীগঞ্জ জেলার আলোচিত এই দুইটি হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেফতারকৃত তিন আসামিকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অন্যান্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

Leave A Reply

Your email address will not be published.