২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জের গজারিয়ার বাউশিয়া ফেরিঘাটে ডাকাতের হামলায় ৩ জন গুলিবিদ্ধ  

মুন্সীগঞ্জের গজারিয়ার বাউশিয়া ফেরিঘাটে ডাকাতের হামলায় ৩ জন গুলিবিদ্ধ

তুষার আহাম্মেদ – মঙ্গলবার মধ্যে রাতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া পুরান ফেরীঘাট সংলগ্ন গোমতী নদীতে ট্রলারের ইঞ্জিন মেরামতের সময় ডাকাত দলের হামলায় তিনজন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

 

গুলিবিদ্ধরা হলেন- গজারিয়া উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী গ্রামের মোহন খান (৬০), মানিক মুন্সি (৩৮), সজীব (২৫)।

গজারিয়া উপজেলার বাউশিয়া ফেরিঘাট এলাকায় মেঘনা নদীতে নোঙ্গর করা জাহাজে দুর্র্ধষ ডাকাতি। ডাকাত দলের ছোঁড়া গুলিতে ৩জন গুলিবিদ্ধ হওয়ার খবর পাওয়া গেছে।

 

আহতদের বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আহতদের সাথে কথা বলে জানা যায়, বাউশিয়া ফেরিঘাট এলাকায় মর্ডান সিমেন্ট ইন্ডাস্ট্রিজ সংলগ্ন মেঘনা নদীতে নোঙ্গর করে রাখা একটি জাহাজে রাত আনুমানিক দুইটার দিকে হামলা চালায় একটি সংঘবদ্ধ ডাকাতদল। আধুনিক অস্ত্রে সজ্জিত ডাকাত দলের সদস্যরা জাহাজের কর্মচারীদের উদ্দেশ্য করে গুলি ছুড়তে থাকে এতে বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়।

এ ব্যাপারে গজারিয়া থানার অফিসার ইনচার্জ রহিছ উদ্দিন বলেন আমাদের কাছে এখন পর্যন্ত কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

জানা যায় গত কয়েকদিন আগে জাহাঙ্গীর গ্রুপের সাথে মোহন গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটে এ বিষয়ে গজারিয়া থানায় উভয় পক্ষের অভিযোগ করে পরে বিষয়টি গজারিয়া থানায় বসে গুয়াগাছিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন, সাহেব বিষয়টি মীমাংসা করে দেন।

 

এখনো পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারিনি এবং অস্ত্র উদ্ধার করতে পারেনি।

 

Leave A Reply

Your email address will not be published.