২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ইজারা নিয়ে সংঘর্ষে কাউন্সিলরের ছেলে নিহত 

মুন্সীগঞ্জে ইজারা নিয়ে সংঘর্ষে কাউন্সিলরের ছেলে নিহত

 

 

আবু সাঈদ দেওয়ান সৌরভ, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে লঞ্চ ঘাটের ইজারা নিয়ে বিরোধের জের ধরে ঝলক (২২) নামে ওয়ার্ড কাউন্সিলের ছেলে খুন হয়েছে। আজ বুধবার (১৩ এপ্রিল) দুপুরে মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের লঞ্চ ঘাট এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ঝলক মিরকাদিম পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মো. লিটন মিয়ার ছেলে এবং নিহত ঝলক (২২) মুন্সীগঞ্জ হরগঙ্গা কলেজের ডিগ্রী ফাইনাল ইয়ারের শিক্ষার্থী।

 

তথ্য সুত্রে জানা যায়, মিরকাদিম লঞ্চ ঘাটের ইজারা নিয়ে মিরকাদিম পৌরসভার নৈদিঘির পাথর এলাকার শরিয়তউল্লাহ মুন্সীর ছেলে মাসুদ ও ভাতিজা মমিন ও জিল্লুর সাথে ঝলকের বিরোধ চলে আসছিল। আজকে লঞ্চঘাটে ইজারার টাকা তুলছিল মাসুদ ও ভাতিজা মমিন। দুপুরে এই টাকা তুলতে বাধা দেয় ঝলকসহ কয়েকজন।

এ সময় তাদের মধ্যে তর্কাতর্কির সৃষ্টি হয়। এ সময় ঝলককে ছুড়িকাঘাত করে ফেলে পালিয়ে যায় জিল্লু, মাসুদ ও মমিন। পরে স্থানীয়রা ঝলককে গুরুতর অবস্থায় উদ্ধার করে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 

এ বিষয়ে মুন্সীগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব জানান, ঘাটের ইজারা নিয়ে দ্বন্দে একজন খুন হয়েছে। এ ঘটনায় ৩ জনকে আটক করা হয়েছে মামলার প্রস্তুতি চলছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave A Reply

Your email address will not be published.