২৪ ঘন্টাই খবর

বড়াইগ্রাম পৌর নির্বাচনে নৌকার বিজয়

নাটোর জেলা প্রতিনিধি :
নাটোরের বড়াইগ্রাম পৌরসভা নির্বাচনে‌ বেসরকারি ফলাফলে আওয়ামীলীগের নৌকা প্রতীকে মাজেদুল বারী নয়ন বিপুল ভোটে বিজয়ী হয়েছেন। তার প্রাপ্ত ভোট ১০০২৩। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি ধানের শীষের প্রতীকে বিএনপি প্রার্থী ইসাহাক আলী পেয়েছেন ১৩৮৬ ভোট।
পৌরসভার নয়টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৪৬০৬। মোট ভোট পড়েছে ১১৪০৯ । রবিবার সকাল আটটা থেকে বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলে বিকেল ৪টা পর্যন্ত। কোন প্রকার বিশৃঙ্খলা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়। পৌরসভার নয়টি কেন্দ্রের মধ্যে শুধুমাত্র একটি কেন্দ্রে বিএনপি মনোনীত প্রার্থীর তিনজন এজেন্ট পাওয়া গেছে বলে জানিয়েছেন নির্বাচন সংশ্লিষ্টরা।
যদিও সকাল থেকে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ হয় তার পরেও পরাজয় নিশ্চিত জেনে নানা অভিযোগ করে বিএনপির প্রার্থী ইসাহাক আলী নির্বাচন শেষ হওয়ার ২ ঘণ্টা আগে দুপুর দুইটার দিকে তার অনুসারী কয়েকজন মিডিয়াকর্মীকে ডেকে ভোট প্রত্যাখ্যান এবং বর্জনের ঘোষণা দেন।
রিটার্নিং অফিসার ও বড়াইগ্রাম উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর আলম, নাটোর জেলা প্রশাসক ও নাটোর পুলিশ সুপার ভোট কেন্দ্র পরিদর্শন করে জানান , নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.