২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জ পৌরসভার নতুন কাঁচা সড়ক পরিদর্শন করলেন পৌর মেয়র ফয়সাল বিপ্লব   

মুন্সীগঞ্জ পৌরসভার নতুন কাঁচা সড়ক পরিদর্শন করলেন পৌর মেয়র ফয়সাল বিপ্লব

তুষার আহাম্মেদ – মুন্সীগঞ্জ পৌরসভার নতুন কাঁচা সড়ক পরিদর্শন করলেন পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। গত শুক্রবার দুপুরের দিকে উত্তর ইসলামপুর থেকে দক্ষিন ইসলামপুর হয়ে মুন্সীরহার্ট পর্যন্ত এই নতুন কাঁচা রাস্তাটি পরিদর্শন শেষে ড্রেনসহ পাকা করার ঘোষনা দেন পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব।

 

পৌরসভার কার্যলয় সৃত্রে জানা গেছে, নতুন এ সড়কটি উত্তর ইসলামপুর থেকে দক্ষিন ইসলামপুর হয়ে মুন্সীরহার্ট পর্যন্ত প্রস্তাবিত কাচাঁ রাস্তাটির আরসিসি ঢালাই ও ড্রেনসহ নির্মাণ করতে ব্যায় ধরা হয়েছে পৌনে ৫ কোটি টাকা। আই ইউ আইডিপি-২ ও ইউ ডি আই আই পি ফোর প্রকল্পের আওতায় নির্মাণ করা হবে রাস্তাটি।

 

এ ব্যাপারে পৌর মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব বলেন, এই এলাকার জনগণের দীর্ঘদিনের স্বপ্ন ছিলো এখান দিয়ে একটি পাকা রাস্তা তৈরী করা হউক। কাঁচা রাস্তাটি ড্রেনসহ পাকা হলে এলাকার জনসাধারণের চলাচলে সুবিধা হবে।শীঘ্রই এটি বাস্তবায়িত করা হবে।

 

মেয়রের সাথে এ সময় উপস্থিত ছিলেন পৌরসভার ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, মুন্সীগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নাজমুল হাসান সোহেল, মুন্সীগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য সাইফুল বিন সামাদ, পৌরসভার কর আদায়কারী মোঃ মাহবুবুর রহমান বাদল, মুন্সীগঞ্জ সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ সুরুজ মিয়া, মোহাম্মদ আলম সরকার জনি, মোঃ আরিফ সরকার, মেহেদি হাসান তুহিন প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.