২৪ ঘন্টাই খবর

জনগণ সুযোগ করে দিয়েছে, তাই জনগণের অধিকার নিশ্চিত করতে চাই -নবনির্বাচিত ইউপি সদস্য নজরুল ইসলাম 

সিরাজগঞ্জ প্রতিনিধি:
গত ২৬শে ডিসেম্বর সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে,,
আর এ নির্বাচনে উপজেলার ১০নং কৈজুরী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ডের মেম্বার পদে নির্বাচিত হন মোঃ নজরুল ইসলাম। তিনি ৭নং ওয়ার্ড গুদিবাড়ী গ্রামের মৃত সোবহান মোল্লার ছেলে । এবারের নির্বাচনে তার বিজয়ী প্রতিক ছিল (মোরগ মার্কা)
ইতিমধ্যে তিনি ৭নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে দল মত ও ধর্ম বর্ণ নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলের অধিকার নিশ্চিত করতে কাছ শুরু করেছে।
স্থানীয় এলাকাবাসী’রা জানান, মোঃ নজরুল ইসলাম  একজন সৎ,যোগ্য ও আদর্শবান  ব্যাক্তি । তার অর্থ সম্পদের কোন অভাব নেই,  নেই কোনো লোভ-লালসা, তাই এলাকাবাসীর ন্যায্য অধিকার নিশ্চিত করতে সক্ষম হবে বলে আশাবাদী। তিনি নির্বাচিত হওয়ায় আগে থেকেই বিভিন্ন সময় বিভিন্ন ভাবে এলাকার সাধারণ মানুষের পাশে থেকে সেবা করতেন। তাই আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে মোঃ নজরুল ইসলামকে ৭নং ওয়ার্ডে মেম্বার হিসেবে নির্বাচিত করেছি।
নবনির্বাচিত ইউপি সদস্য নজরুল ইসলাম বলেন, আমি আপনাদের দেওয়া ভোট ও সহযোগিতায় ৭নং ওয়ার্ড(গুদিবাড়ী) গ্রামের সেবা করার সুযোগ পেয়েছি । আমি শুধু মিথ্যা প্রতিশ্রুতি দিতে নয়, অসহায় সেবা করতে চাই, সর্বস্তরের জনসাধারণের প্রাপ্যতা অনুযায়ী বিনা খরচে বিধবা ভাতা, বয়স্ক ভাতা সহ অন্যান্য নাগরিক সুবিধা সমূহ এবং নারী জাগরনসহ গরীব দুঃখী ও মেহনতী মানুষের পাশে থেকে কাজ করার স্বপ্ন নিয়ে নির্বাচিত হয়েছি। আমি আগামী ৫ বছরের মধ্যে একটি আধুনিক রোল মডেল ওয়ার্ড হিসেবে রূপান্তর করবো ইনশা-আল্লাহ্

Leave A Reply

Your email address will not be published.