২৪ ঘন্টাই খবর

নওগাঁর পত্নীতলায় নৌকার মাঝি পরিবর্তনের দাবীতে মানববন্ধন

এ.বি.এম.হাবিব :
নওগাঁ জেলার পত্নীতলা উপজেলার গত নির্বাচনে ২জন বিদ্রোহী প্রার্থীকে নৌকা প্রতিক দেওয়ায় ওই দুটি ইউনিয়নের নৌকার মাঝির পরিবর্তনের দাবীতে মানববন্ধন করেছে দুটি ইউনিয়ন আওয়ামীলীগের সকল স্থরের নেতা কর্মীরা।

সোমবার (৬ডিসেম্বর) সোমবার সকাল সাড়ে এগারো টার সময় উক্ত ইউনিয়ন দুটির হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মী ও নৌকা প্রতিক প্রতিক প্রত্যাশিরা উপস্থিত হয়ে নজিপুর গোলচত্তর বাসস্ট্যান্ডে এই মানববন্ধন করেন।

মানববন্ধনে বক্তারা দাবী করে বলেন, তাদের ইউনিয়নে ত্যাগী আওয়ামী প্রেমী ও জনবান্ধব নেতা বহু আছে। যাহারা আওয়ামী লীগের বিরুদ্ধে কোনদিন যায় নাই। তাদের মধ্য কাহকে নৌকা প্রতিক দিলে আনন্দে উল্ল্যাসে নির্বাচিত করা সম্ভব। পত্নিতলা ইউনিয়নের জনবান্ধব নেতা মোঃ ওবায়দুল ইসলাম স্বপন ও মাটিন্দর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সভাপতি মোঃ সুলতান মাহমুদ ও মোঃ রেজাউল করিম রেজার নাম উল্লেখ্য করে বক্তারা বলেন, সকল বিপদে,আপদে জনবান্ধব নেতা হিসেবে সব সময় তাকে পাওয়া যায়। ইউনিয়ন আওয়ামী লীগের সকল কার্যক্রমে তার দানের হাতও সব থেকে বেশী। জনপ্রিয়তায়ও সবার চেয়ে বহু গুনে বেশী। তাকে নৌকা প্রতিক দিলে নির্বিঘ্নে জয়লাভ করানো সম্ভব হবে। এই মানববন্ধনের মাধ্যমে পত্নীতলা ইউনিয়নের নৌকার মাঝি পরিবর্তনের জন্য দেশরত্ন শেখ হাসিনার কাছে জোর দাবী জানান।
সেখানে আরো বক্তব্যে রাখেন, পত্নীতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ববুল কাশেম সহ দুটি ইউনিয়ন  আওয়ামী লীগের অঙ্গসংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

উল্লেখ্য, পত্নীতলা উপজেলার ৫নং মাটিন্দর ইউনিয়ন ও পত্নীতলা ইউনিয়নে গত ইউ’পি নির্বাচনে মোঃ জাহাঙ্গীর আলম রুবেল আনারস প্রতিক ও মোঃ মোশারফ হোসেন চৌধুরী ঘোড়া প্রতিক নিয়ে,নৌকা প্রতিকের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন।

Leave A Reply

Your email address will not be published.