২৪ ঘন্টাই খবর

মুন্সিগঞ্জে ‘নিসচার’২৯ বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা।

মুন্সিগঞ্জে ‘নিসচার’২৯ বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা।

মোঃ সাখাওয়াত হোসেন মানিক

 

গতিসীমা মেনে চলি, সড়ক দূর্ঘটনা রোধ করি। ১ ডিসেম্বর জাতীয় নিরাপদ সড়ক চাই (নিসচা)র’ ২৮ তম বর্ষপূর্ত এবং ২৯ তম বছরে পদার্পন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

 

০২ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধা ৬ টার দিকে সদরের ফ্রেন্ডস কিচেন পার্টি প্যালেস,( মুন্সিগঞ্জ) মিলনায়তনে

নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ি উপজেলা শাখার আয়োজনে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

 

আলোচনা সভায় নিরাপদ সড়ক চাই জেলা টঙ্গিবাড়ি উপজেলা শাখার নিরাপদ সড়ক চাই ও কেন্দ্রীয় কমিটির কার্যকরি সদস্য এম জামাল হোসেন মন্ডলের সভাপতিত্বে সাধারন সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অতিঃ পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন)সুপার সুমন দেবের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মিনহাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক মুন্সিগঞ্জের খবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. সোহানা তাহমিনা, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এড. গোলাম মাওলা তপন।

 

নিসচার ২৮ তম বর্ষপূতি এবং ২৯ বছরে পদাপর্নে সাফল্য ও গৌরভ অর্জনে আনন্দ প্রকাশ করেন নিসচার সকল সদস্যবৃন্দরা।

 

এ সময় প্রধান অতিথির পক্ষে মিনহাজুল ইসলাম তার বক্তব্যে বলেন, সড়কে দূর্ঘটনা রোধ করতে সকলকে সচেতন হতে হবে। শুধু মিটিং বা সেমিনারে সীমাবদ্ধ না থেকে সড়কে কাজ করতে হবে। তাছাড়া অবৈধ অটো মিশুক, গাড়ির ফিটনেস, অতিরিক্ত গতিসীমা নিয়ন্ত্রণ করতে পারলেই সড়ক দূর্ঘটনা রোধ করা সম্ভব হবে।

 

এ সময় নিরাপদ সড়ক চাই সংগঠনের ২৮ তম বর্ষপূর্তি উপলক্ষে সকলকে তিনি ধন্যবাদ জানান।

 

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, মুন্সিগঞ্জ জেলা প্রেসক্লাবের সহ- সভাপতি আনোয়ার হোসেন, সাধারন সম্পাদক সাইফুল ইসলাম কামাল, সাংগঠনিক সম্পাদক তোফাজ্জল হোসেন শিহাব, প্রচার সম্পাদক সাখাওয়াত হোসেন মানিক, কাজি বিপ্লব হাসান, সুজন – সুশাসনের জন্য নাগরিকের সাধারন সম্পাদক এড. জানে আলম প্রিন্স।

 

এছাড়াও নিরাপদ সড়ক চাই টঙ্গীবাড়ি উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক সেতু দেওয়ান, প্রচার সম্পাদক নুর মোহাম্মদ বেপারি, প্রকাশনা সম্পাদক সামসুদ্দিন তুহিন, ক্রীড়া ও সমাজ কল্যান সম্পাদক হাবিবুর রহমান, নাজমুল হাসান, সহ সংগঠনের সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।।

Leave A Reply

Your email address will not be published.