২৪ ঘন্টাই খবর

কোলা ইউ.পি নির্বাচনে তারুণ্যদীপ্ত চেয়ারম্যান প্রার্থী  মোস্তাক আহম্ম‌দে চৌধুরী ।

কোলা ইউ.পি নির্বাচনে তারুণ্যদীপ্ত চেয়ারম্যান প্রার্থী

মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী

 

মোঃ‌লিটন মাহমুদ মুন্সীগঞ্জঃ

সারা দেশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন। গুঞ্জন রয়েছে সারা দেশের ন্যায় মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলায় শীঘ্রই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই এ নিয়ে সিরাজ‌দিখান উপজেলার কোলা ইউনিয়ন পরিষদের সাধারণ ভোটারদের মাঝে উৎসাহ উদ্দীপনা ও মিশ্র প্রতিক্রিয়া।

 

কোলা ইউনিয়নের সাধারন মানুষের ভালোবাসায় চেয়ারম্যান পদে প্রার্থী হওয়ার আশা ব্যাক্ত করেন সিরা‌জ‌দিখান উপ‌জেলা ছাত্রলী‌গের সা‌বের সহ-সভাপ‌তি মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী ।

 

 

এ বিষয়ে মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী বলেন, সাধারন মানুষ আমার পরম আত্মীয়। আমি আমার পরিবার থেকে শিক্ষা নিয়ে সমাজে সেবামূলক কাজে সাথে সক্রিয় আছি। সর্বদাই সেবার ব্রত নিয়ে সাধারন মানুষের পাশে আছি। তাই এলাকার সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠি।

 

তিনি আরও বলেন কোলা ইউনিয়ন পরিষদের সাধারন জনগণ আমাকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য তাগিদ দিয়ে আসছে। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি যেন এই ব্রত পালনে সফল হতে পারি।

 

এ দিকে এলাকাটির সাধারন জনগন বলছেন মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী এই এলাকায় শুধু নাম নয় সে এলাকার রাজনৈতিক ব্রান্ড আসন্ন নির্বাচনে যিনি ট্রাম কার্ড চমক দেখাবেন। মোস্তাক আহম্ম‌েদ চ‌ৌধুরী এক পরিচ্ছন্ন সৎ মেধাবী পরিশ্রমি তারুণ্য দীপ্ত নেতা। তিনি আমাদের সাধারন মানুষের কন্ঠস্বর, সিরাজ‌দিখান উপজেলার পরীক্ষিত সা‌বেক ছাত্রলীগ ও রাজনৈতিক নেতা ।

 

অপর দিকে খোঁজ নিয়ে জানা যায় মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী ইতিমধ্যেই এলাকার সব শ্রেনী পেশার সাধারন মানুষদের তাদের অধিকার আদায়ে সংগঠিত ও ঐক্যবদ্ধ করেছে। এলাকায় আওয়ামী লীগ সহ সহযোগী অঙ্গসংগঠন গুলোকে শক্তিশালী ও বেগবান করে তুলেছেন।

 

স্থানীয় রাজনৈতিক বোদ্ধারা বলছেন কোলা ইউনিয়নে পরবর্তি চেয়ারম্যান হিসেবে প্রবল সম্ভবনা ও যোগ্যতা রয়েছে আওয়ামী আইডল খ্যাত চমকপ্রদ নেতা মোস্তাক আহম্ম‌েদ চৌধুরী ।

Leave A Reply

Your email address will not be published.