২৪ ঘন্টাই খবর

নিমতলী গ্রামকে একটি ডিজিটাল গ্রামে রুপান্তরিত করতে চান আঃ হালিম মোল্লা 

নিমতলী গ্রামকে একটি ডিজিটাল গ্রামে রুপান্তরিত করতে চান আঃ হালিম মোল্লা

 

শ্রীনগর( মুন্সীগঞ্জ)প্রতিনিধিঃ

 

মানব সেবা পরম ধর্ম এই উদ্দেশ্যকে সামনে রেখে যারা মানব সেবা করেন তারাই প্রকৃত মানুষ। একজন মানুষ প্রকৃত জনসেবার মধ্য দিয়েই আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে পারেন। সেই সব মহামানব গনই মানুষের মাঝে চিরস্মরণীয় হয়ে বেঁচে থাকেন। তেমনি একজন পরোপকারী ন্যায়পরায়ন, সময়ের শ্রেষ্ঠ সাহসী সন্তান, বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী আঃ হালিম মোল্লা। তিনি বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি, তিনি মসজিদ, মাদ্রাসা’র উন্নয়ন মূলক কর্মকাণ্ডের সাথে জড়িত আছেন।

 

তিনি সুবিচার প্রতিষ্ঠা করে পুরো গ্রামবাসীর নিকট হয়েছেন তাদের চোখের মনি। সন্ত্রাস, দূর্নীতি, মাদকের বিরুদ্ধে আঃ হালিম মোল্লা একটি বলিষ্ঠ কন্ঠস্বর। যিনি হাটি হাটি পাঁ পাঁ করে নিজেকে এলাকায় একজন সমাজ সেবক হিসেবে প্রতিষ্ঠিত করতে সক্ষম হয়েছেন। যিনি গ্রামবাসির ছোট বড় সকলের প্রিয় মুখ। গরীব দুঃখী সহ সমাজের অসহায় দরিদ্র মানুষের সর্বদা সহায়ক আঃ হালিম মোল্লা।

 

 

এ বিষয় আঃ হালিম মোল্লা নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি সর্বদা মানুষের পাশে থেকে সেবা করে যেতে চাই। তবে এবারের নির্বাচনে জনগন যদি আমাকে তাদের ভোটের মাধ্যমে মেম্বার হিসাবে নির্বচিত করেন তাহলে আমি কথা দিচ্ছি গ্রামবাসির পাশে থেকে তাদের সেবা করে যাবো।

Leave A Reply

Your email address will not be published.