২৪ ঘন্টাই খবর

র‌্যাবের অভিযানে ৪০ কেজি গাঁজাসহ মুন্সীগঞ্জের শীর্ষ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সাখওয়াত হোসেন মানিক :

মুন্সীগঞ্জ বসে শীর্ষ টাইমস অনলাইন প্রোটাল নিয়ে দাপড়িয়ে বেড়ানো তথাকথিত চেয়ারম্যান হুজাইফা ইজরা দুই সহযোগি নিয়ে ৪০ কেজি (এক মন) গাজাসহ গ্রেফতার হয়েছে। র‌্যাব-১০ অভিযান চালিয়ে মোঃ হুজাইফা ইজরা (২২) পিতা মৃত্যু মুফতি হাফেজ শহীদুল্লাহ, গ্রাম- মাঠপাড়া, মোঃ ইসমাইল হোসেন মৃদুল (২০), গ্রামঃ দক্ষিন ইসলামপুর ও মোঃ আসিফ উল হাদী (৩৫) পিতা সেন্টু হাদী। এ সময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ১টি মোটরসাইকেল, ০৪টি মোবাইল ফোন ও নগদ ১,৮০০/- (এক হাজার আটশত) টাকা জব্দ করা হয়েছে।

মো: হুজাইফা ইজরা (২২) শীর্ষ টাইমস নামের একটি প্রোটালের চেয়ারম্যান। হুজাইফার পিতা মাঠপাড়া মসজিদের আমৃত্যু ইমাম ও খতিব ছিলেন। যেখানেই যেতেন ৬ জন সাংবাদিক প্রাইভেট কারের সামনে গিয়ে তাদের প্রোটালের চেয়ারম্যানকে নামিয়ে আনতেন বলে অভিযোগ রয়েছে। ট্রাফিক পুলিশ, নৌপুলিশ, মাওয়া ঘাটসহ বিভিন্ন জায়গা থেকে সে মাসিক চাঁদা নিতেন বলেও অভিযোগ রয়েছে। প্রতিমাসে তার আয় ছিল দুই থেকে তিন লাখ টাকা। কিছুদিনের মধ্যে সে প্রাইভেট কার ক্রয় করে শীর্ষ টাইমসের চেয়ারম্যান সেজে বিভিন্ন ঘটনাস্থলে যাওয়া আসা করতেন এই শীর্ষ মাদক ব্যবসায়ী হুজাইফা ইজরা।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর’২১) রাত সোয়া ৪টার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন রায়েরবাগ এলাকায় একটি অভিযান পরিচালনা করে ৪০ (চল্লিশ) কেজি গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত শীর্ষ টাইমসের শীর্ষ মাদক ব্যবসায়ী স্বঘোষিত চেয়ারম্যান মোঃ হুজাইফা (ইজরা) (২২) মৃত্যু মুফতি হাফেজ শহীদুল্লাহর ছেলে, মাঠপাড়ার মোঃ ইসমাইল হোসেন (২০) ও খালইষ্টের মোঃ আসিফ উল হাদী হিরোসী (৩৫) পিতা সেন্টু হাদী বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনে ব্যবহৃত ০১টি প্রাইভেট কার, ০১টি মোটরসাইকেল, ০৪টি মোবাইল ফোন ও নগদ ১,৮০০/- (এক হাজার আটশত) টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় প্রাইভেটকার ও মোটরসাইকেলযোগে গাঁজাসহ অন্যান্য মদকদ্রব্য সরবরাহ আসছিল। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজুর কর্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Leave A Reply

Your email address will not be published.