২৪ ঘন্টাই খবর

মুন্সিগঞ্জ ডিবি পুলিশের পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ৪ হুন্ডাসহ ৫ জনকে আটক করেছে

জানুয়ারী,১২,২০২১

মুন্সীগঞ্জ প্রতিনিধি: 

মুন্সিগঞ্জ ডিবি পুলিশ গত ২৪ ঘন্টায় মুন্সিগঞ্জ থানা, টঙ্গীবাড়ী থানা এবং বিভিন্ন থানা এলাকায় পৃথক পৃথক অভিযান পরিচালনা করিয়া তিনটি ঘটনায় মোট চারটি মোটরসাইকেল এবং ২০ পিচ ইয়াবা সহ ০৫জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।

১১ জানুয়ারী রাত্র ৯টা২৫ মিনিটের সময় মুন্সিগঞ্জ সদর থানার মাকহাটি পশ্চিমপাড়া দেওয়ানকান্দি এলাকায় অভিযান চালাইয়া
টঙ্গিবাড়ি থানার পুরা বাজার( শিবির)মৃত আবু তালেব বেপারীর ছেলে আলামিন বেপারি(২১)কে ০২টি চোরাই মোটরসাইকেলসহ আটক করে। তার বিরুদ্ধে মুন্সীগঞ্জের সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে । অপরদিকে অন‌্য একটি টিম অভিযানে মুন্সিগঞ্জ সদর থানাধীন রামপাল কালিন্দীপাড়া এলাকায় অভিযান চালাইয়া টঙ্গীবাড়ী থানার রাউথবুক গ্রামের হাসু শেখের ছেলে অনিক শেখ (২৪) সদর থানার রামপাল কালিন্দিপাড়া গ্রামের আব্দুল কদ্দুসের ছেলে আরিফুর রহমান যুবরাজ (২৪)মাদারীপুর জেলার কালকিনি থানার ফাসিয়াতলা গ্রামের আনোয়ার হোসেন মোল্লার ছেলে রাজন মোল্লা (২০) কে আটক করে এবং তাদের কাছ থেকে আরোও ২ দুইটি ফেজার চোরাই মোটরসাইকেলউদ্ধার করে ।
প্রত্যেকের বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে । ডিবি পুলিশের ওপর অভিযানে মুন্সীগঞ্জ সদর থানাধীন কদমতলী এলাকায় জনৈক জাহাঙ্গীর হাওলাদার বাড়ির সামনে থেকে সদর থানার মহেশপুর গ্রামের হাফিজ উদ্দিন হাওোদারের ছেলে রুবেল হাওলাদার (৩১) কে ২০ পিচ ইয়াবাসহ আসামি রুবেল হাওলাদার এর বিরুদ্ধে মুন্সিগঞ্জ সদর থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে ।

জেলা ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মোজাম্মেল হক মামুন জানান, আমাদের ডিবি পুলিশ টানা ২৪ঘণ্টা অভিযান চালিয়ে মোট ০৫ জন আসামি গ্রেপ্তার করে এবং চারটি মোটরসাইকেল এবং ২০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করতে সক্ষম হয়। আসামিদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। আসামি রুবেলের বিরুদ্ধে পুলিশ আক্রান্তএবং হত্যা মামলাসহ একাধিক মামলা আছে। আসামি অনিক ও আলামিনের বিরুদ্ধে একাধিক মামলা আছে। তারা সঙ্ঘবদ্ধ মোটরসাইকেল চোর দলের সদস্য বলিয়া জানা যায়। তাদের বিরুদ্ধে মামলার তদন্ত চলিতেছে।

www.bbcsangbad24.com

Leave A Reply

Your email address will not be published.