২৪ ঘন্টাই খবর

কাউনিয়ায় অসহায় হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ 

সাইদুল ইসলাম কাউনিয়াঃ
কাউনিয়ার শিবু এলাকায় আর্ত-মানবতার সেবায় প্রতিষ্ঠিত আল-হেরা ফাউন্ডেশনের উদ্যোগে শনিবার সন্ধ্যায় হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।
কুর্শা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ হোসেন সরকারের সভাপতিত্বে শিবু উচ্চ বিদ্যালয় স্কুল মাঠে হুইল চেয়ার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাহমিনা তারিন, বিশেষ অতিথি ছিলেন শাহ জালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ডঃ জাহাঙ্গীর আলম, অন্নদানগর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) মোঃ হানিফ উদ্দিন,আল-হেরা ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আমির হোসেন আমু  নাজিরদহ একতা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল কুদ্দুছ বসুনিয়া, বালাপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরুল হক, শুভেচ্ছা বক্তব্য রাখেন শিবু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীন, সমাজ সেবক আব্দুস সালাম, ইটাকুমারী শিব চন্দ্র কলেজের প্রভাষক আফজাল হোসেন প্রমূখ।
অনুষ্ঠানে কাউনিয়া ও পীরগাছা উপজেলার ১০ জন হতদরিদ্র প্রতিবন্ধী কে একটি করে হুইল চেয়ার বিতরণ করা হয়েছে। উল্লেখ যে আল-হেরা ফাউন্ডেশন ২০২০ সালের ১৫ অক্টোবর প্রতিষ্ঠা লাভ করে আর্থ মানবতার সেবায় এগিয়ে যাচ্ছে। দরিদ্র শিক্ষর্থীকে বৃত্তি প্রদান, চিকিৎসা প্রদান,শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। এছাড়াও করোনা কালীন সময়ে  ১৫৫ জন হতদরিদ্র মানুষ কে নিয়মিত এক বেলা খাবার প্রদান করে আসছে।

Leave A Reply

Your email address will not be published.