২৪ ঘন্টাই খবর

মুন্সীগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ সেবা দোড়গোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং শুভ উদ্বোধন ।

মুন্সীগঞ্জে ইসলামী ব্যাংক বাংলাদেশ সেবা দোড়গোড়ায় পৌঁছে দিতে এজেন্ট ব্যাংকিং শুভ উদ্বোধন

 

নিজস্ব প্রতিবেদক

 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মুন্সীগঞ্জ শাখার অধীনে সৈয়দপুর জাজিরা মিনা বাজার-২৪৩৫ তম এজেন্ট ব্যাংকিং আউটলেট শুভ উদ্বোধন ঘোষণা করেন ঢাকা সাউথ জোন প্রধান জনাব আবু সাইদ মোহাম্মদ ইদ্রিস। উক্ত অনুষ্ঠানে ভার্চ্যুয়াল প্ল্যাটফর্মে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য শিক্ষা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডাঃ মোঃ আবু ইউসুফ ফকির। মুন্সীগঞ্জ শাখা প্রধান মোঃ আমির হোসেন এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন এজেন্ট আউটলেটের স্বত্বাধিকারী মোঃ সাইফুর রহমান ।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মুন্সীগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি এম জামাল হোসেন মন্ডল, মুন্সিগঞ্জ জেলা দায়রা জজ আদালতের সিনিয়র অ্যাডভোকেট জানে আলম প্রিন্স ও গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

 

প্রধান অতিথির ভাষণে অধ্যাপক ডাঃ মোঃ আবু ইউসুফ ফকির বলেন, জনগণের ভালোবাসা অর্জনের মাধ্যমে ইসলামী ব্যাংক দেশের জাতীয় আস্থা ও বিশ্বাসের প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই ব্যাংক দেশের এক তৃতীয়াংশের বেশি রেমিট্যান্স আহরণের মাধ্যমে বৈদেশিক মুদ্রার রিজার্ভে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে।

 

তিনি বলেন, গ্রাহক ও কর্মকর্তাদের মধ্যে সততা ও শরীআর নীতি অবলম্বন, কর্মকর্তাদের আন্তরিকতা, নিষ্ঠা ও আধুনিক প্রযুক্তি সমৃদ্ধ সেবার ফলেই ইসলামী ব্যাংক শ্রেষ্ঠত্বের এই অবস্থানে পৌঁছেছে।

 

ইসলামী ব্যাংকের মৌলিক এনীতিমালাগুলোকে যথাযথ ধারণ ও পরিপালন করে আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা দিতে নতুন এই এজেন্ট আউটলেট কর্মকর্তাদের নির্দেশনা দেন তিনি।

Leave A Reply

Your email address will not be published.