২৪ ঘন্টাই খবর

পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মুন্সীগঞ্জ ভয়েজ য়ের পক্ষ থেকে কাজী বিপ্লব হাসান , কাজী আনছার ও কাজী মোহাম্মদ।

পবিত্র ঈদ-উল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন কাজী বিপ্লব হাসান , কাজী আনছার ও কাজী মোহাম্মদ

 

নিজস্ব প্রতিবেদকঃসাখাওয়াত হোসেন মানিক

 

করোনা ভাইরাস (কোভিট-১৯) মহামারি থেকে বিশ্ববাসী মুক্তি পাবে এই আশা রেখে মুন্সীগঞ্জ  বাসীকে ঈদ- উল- আযহা’র অগ্রিম শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিশিষ্ট সমাজ সেবক মুন্সীগঞ্জ জেলা জাতীয় অনলাইন প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ও মুন্সিগঞ্জ ভয়েজ য়ের প্রকাশক ও সম্পাদক কাজী বিপ্লব হাসান ,

দৈনিক বর্তমান কথা কাজী আনছার ও দৈনিক বিশ্ব মানচিত্র কাজী মোহাম্মদ

শুভেচ্ছা জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, বছর ঘুরে আবার পবিত্র ঈদ- উল- আযহা আমাদের মাঝে এসেছে। করোনা ভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদ- উল- আযহা আপনাদের মাঝে বয়ে আনুক অনাবিল আনন্দ। আপনাকে এবং আপনার পরিবারের সবাইকে ঈদ- উল- আযহার শুভেচ্ছা জানাচ্ছি এবং দেশের এই বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতি মাথায় রেখে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহ্বান জানাচ্ছি। করোনা ভাইরাসের বিস্তার রোধে স্বাস্থ্যবিধি মেনে চলুন। সুস্থ থাকুন, নিরাপদ থাকুন। সবাইকে ঈদ মোবারক।

 

তিনি আরো বলেন, উৎসবের সঙ্গে সঙ্গে ঈদে থাকুক নিরাপত্তা ও সচেতনতা। কোরবানির কারণে যেন আমাদের পরিবেশের দূষণ বা কোন প্রকার ক্ষয়ক্ষতি না হয়, সেদিকে সবার লক্ষ্য রাখতে হবে। এবার পবিত্র ঈদ- উল- আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনা ভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব। আমরা অনেকেই করোনা ভাইরাসে আপনজনকে হারিয়েছি। তাই সচেতনতার সঙ্গে পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদ।

Leave A Reply

Your email address will not be published.